October 22, 2024, 11:19 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
হাটিকুমরুলে নিরাপদ সড়ক দিবস পালিত তেঁতুলিয়ায় এইচপিভি টিকাদান ক্যাম্পেইনের সমন্বয় সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে বিশ হাজার টাকা জরিমানা দোয়ারাবাজারে আওয়ামিলীগ নেতা অসিত কুমার দাস গ্রেফতার দোয়ারাবাজারে মাদরাসা অধ্যক্ষের অপসারণের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন তানোরে এলজিইডি’র উন্নয়ন চিত্র র‌্যাব-১২ কর্তৃক সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার শিশু ধর্ষণের চেষ্টা মামলার পলাতক আসামি গ্রেফতার সংবাদ প্রকাশের জেরে দোয়ারাবাজারে সাংবাদিকের উপর হামলা, আটক ২ র‌্যাব-১২’র অভিযানে আসামি টুলটুলি ও তার পরকীয়া প্রেমিক রেজাউল ইসলাম গ্রেফতার রাষ্ট্রপতি শহাবুদ্দিনের পদত্যাগের দাবীতে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল
ক্ষেতলালে দুই ইউপি নির্বাচনে নৌকার পার্থীদের নিয়ে আনন্দ মিছিল- শোডাউন

ক্ষেতলালে দুই ইউপি নির্বাচনে নৌকার পার্থীদের নিয়ে আনন্দ মিছিল- শোডাউন

এস এম মিলন জয়পুরহাট জেলা প্রতিনিধি।

আগামী ২রা নভেম্বর আসন্ন ইউপি নির্বাচনে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় বড়তারা ও তুলসীগঙ্গা (২টি) ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে ইউপি ২টিতে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।
বড়তারা ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছে বড়তারা ইউনিয়ন আ’লীগের সভাপতি, নৌকা প্রতীকে দুইবারের নির্বাচিত ও স্বর্ণপদক প্রাপ্ত বর্তমান চেয়ারম্যান বোরহান উদ্দীন ফকির এবং তুলসীগঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছে ক্ষেতলাল উপজেলার সাবেক ধর্মবিষয়ক সম্পাদক আলহাজ্ব বজলুর রহমান খান।
গত মঙ্গলবার রাতে কেন্দ্রীয় আ.লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত তালিকা প্রকাশ পায়। গণভবনে আ.লীগের মনোনয়ন বোর্ডের যৌথসভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
ঢাকা থেকে মনোনয়ন নিয়ে ফেরার পথে গতকাল বিকেলে জয়পুরহাট জেলার প্রবেশ পথ বাঁশের ব্রিজে ফুলের মালা দিয়ে নৌকার মাঝিদের বরণ করে নেওয়া হয় এবং কৃষ্ণনগর উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও আওয়ামী লীগ নেতা রায়হান আলমের নেতৃত্বে শত শত মোটর সাইকেল শোডাউন দিয়ে নৌকার মাঝিদের বরণ করে নির্বাচনী এলাকায় নিয়ে আসে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD